শনিবার, ২১ জানুয়ারী, ২০১৭

রত্নদীপা দে ঘোষ



রত্নদীপা দে ঘোষ

আমার নগ্নতা

সাদা /কালো
ফরসা / ফলসা
মাইযুক্ত
শক্ত বোঁটা / মাঝারি মোটা
দুধেল / সেমি এঁটেল
গ্রীলড গ্রীন / চিলড ক্রিম
ঝাল / ঝোলের লাক্সারি
সব
সবকুছ

তবে
থপথপে / থলথলে মাইগুদ
সবকিছুই যাদের অ্যাসিডিক
আর ঢিলেঢালা কামিজঝোলা

তারা বিক্রয়যোগ্য নহে





সোজাসুজি জাতকের গস্পেল থেকে উঠে আসছি সতীবেহুলা আর
সীতাসুজাতার ইনবাক্স থেকে গোসল সেরে আজানে রমণে
চ্যাটসেক্স ছাপিয়ে দাপিয়ে

আমি হে
দ্রৌপদীর চাইতে থেকে কম কোথায়

তার দুই বুক এক গাঁড় পাঁচ ভাতার
আমি দুই বুক এক গর্ত বারো ভাতার

কোথায় কম





বিজ্ঞাপন 
কভার পেইজ বনাম স্যানিটারি

ন্যাপকিন
ম্যুরাল অথবা মুগালাল
প্যান্টিকালার পিরিয়ডকালীন

ভিজে

ভিজেলাল
এগ আর স্পার্মের ছিটে
সেফ সেফ সেফ
সেই আনন্দে এক গানবিশারদ
আমায় গান করেছে র্যা ন্ডম রঙ

ডবকা বুকদুটো দ্যাখা
চুষিফুল চুষিকাঠি চুষিপাতা
চাকুম চুকুম ইতালিয়ান ব্রা

মাইরির জিভ ঘুরিয়ে ঘুরিয়ে
গানবাজ শোনাচ্ছে song

শালি খানকি মাগি
চোষ এবার আমারটা





কৃষক বিক্রি করলো  ৫৫  টাকা কেজি
দালাল বিক্রি করলো  ৯৫ টাকা কেজি
আড়তে এনে বেচলো আড়কাঠি
১০৫  টাকা প্রতি কেজি

জমির দাম আকাশ ছোঁয়া
জমির দামে যোনি
যোনির নাম মাদার মা মার্থা মেরি

ফাকারের রাজত্বে
এক গ্রাম খুকু = প্রতি কেজি + ইনফিনিটি





করার পর

ভেতর থেকে
যে আঠা বেরোয়
তা দিয়ে তৈরি হয় বেলুন

এই বেলুন সাত নম্বর স্বর্গে পৌঁছে
এই বেলুন হাহাকারের খুশিতে চুবিয়ে

এই বেলুনের এজলাসে ঈশ্বর থইথই

এই বেলুন মানুষকে
সমস্ত ধর্মবাহিত তামাকু থেকে রক্ষা করে





আমি বললেন

কোন জায়গায় ঢোকাবেন

সামনে না পেছনে
বুকে না মুখে

দেবতা বললেন

যে কোন জায়গায়
যে কোন ফুটোতে
তুই রাধা আমি মাধব
জানিস তোকে আমি
কল্পনাতেও ঢুকতে পারি
কল্পলোকেও চুদতে পারি
কিন্নর অথবা কৈলাস
শক্তমধুর অথবা অম্লকেলাস
তুই-ই  বল
আমাকে আজ কোন রূপে চাস
মন্ত্রশক্তির বিচি নাকি
ফুঁসমন্তরের ধ্বজ উড়িয়ে

দেবতার রমণ-প্রস্তাব আমি ফেরাতে পারিনে

চুষে চুষে খাল খসিয়ে
দেবতার দুর্মূল্য ঠোঁটে

একটা দুরারোগ্য চুমু

মাখিয়ে
......




আমার আগে যে লাইনে ছিল
সে ঠিক আমার মতই
আমার পরে লাইনে যে আসবে
সেও ঠিক আমার অথবা

আমি আমার মায়ের একদা ব্রেসিয়ারে ফেঁসে আছি
আমার মা তার মায়ের আগের সাইজে ফিরে গেছে
আমার মেয়ে তার দিদিমার পরের ব্রা ত্যাগ
বর্তমানের হুক আঁটোসাটো শেপ

এইসব বক্ষবন্ধনীর জিপ্সি থেকে
এখন আমরা প্রত্যেকেই
একটি নতুন নগ্নতার আবেদন জানাচ্ছি
মহামান্য